আন্তর্জাতিক

ভারতে মসজিদ সংলগ্ন কক্ষে স্ত্রীসহ ইমাম খুন

ভারতের হরিয়ানা রাজ্যের সোনেপত জেলার একটি মসজিদ সংলগ্ন কক্ষে এক ইমাম এবং তার স্ত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।রাজ্যটির পুলিশ রোববার জানিয়েছে, মালিক মজরি এলাকা থেকে এই দুই মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

খবর হিন্দুস্তান টাইমসের।জানা গেছে, নিহত ইমামের নাম ইরফান (৩৮) এবং তার স্ত্রীর নাম ইয়াসমিন (২৫)। তারা পানিপত জেলার মোহালি গ্রামের বাসিন্দা।তারা গত বছর দিল্লিতে বিয়ে করেন। নামাজিরা মসজিদটিতে রোববার ফজরের নামাজ আদায় করতে গিয়ে মরদেহগুলো দেখেন।এক স্থানীয় বাসিন্দা জানান, ধারালো অস্ত্র দিয়ে এই দম্পতিকে খুন করা হয়েছে।

তবে এই গ্রামের কারও সঙ্গে তাদের দ্বন্দ্ব ছিল না।তিনি জানান, গত শনিবার সন্ধ্যায় গ্রামবাসীদের দুই পক্ষ একটি জমি নিয়ে বিবাদ করছিল। তখন ইমাম তাদেরকে শান্ত হতে বলেন।এক পক্ষ তাকে হুমকি দেন। আমাদের ধারণা পক্ষটি তাদেরকে খুন করেছে বলেও উল্লেখ করেন মালিক মজরি এলাকার এই বাসিন্দা।

ডেপুটি পুলিশ সুপারিন্টেনডেন্ট জিতেন্দার সিংহ জানান, তারা ঘটনাস্থল থেকে তথ্যপ্রমাণ সংগ্রহ করেছেন। এদিকে ময়নাতদন্তও হয়ে গেছে।তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে হত্যার ঘটনাটি তদন্ত শুরু করেছি। কয়েকজন অজ্ঞাতনামার বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button