আন্তর্জাতিক

করোনায় আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহীমের মৃত্যু!

বিশ্বের কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন হিসেবে পরিচিত দাউদ ইব্রাহীম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বলে গুজব ছড়িয়ে পড়েছে। শনিবার ভারতের বেশ কিছু স্থানীয় সংবাদমাধ্যম এই আন্ডারওয়ার্ল্ড ডনের মৃত্যুর গুজব নিয়ে সংবাদ প্রকাশ করেছে।

এর আগে, শুক্রবার পাকিস্তানের করাচিতে পলাতক ভারতের মোট ওয়ান্টেড এই আসামি সপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন বলে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানানো হয়। যদিও দাউদ ইব্রাহীমের ডি কোম্পানির তত্ত্বাবধায়ক ও তার ছোট ভাই এই গুজব প্রত্যাখ্যান করে বলেছেন, তাদের পরিবারের কেউই করোনায় আক্রান্ত হননি।

ইয়াহু নিউজ বলছে, এর আগে কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসার পর দাউদ ইব্রাহীম ও তার স্ত্রীকে করাচির সামরিক হাসপাতালে ভর্তি করা হয় বলে ভারতীয় গণমাধ্যমের খবরে জানানো হয়েছে। একই সঙ্গে ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের মূলহোতা পলাতক এই আসামির কয়েকজন ব্যক্তিগত সহকারীকেও কোয়ারেন্টানে রাখারও খবর দেয়া হয়।

তবে দাউদের ছোট ভাই আনিস ইব্রাহীম বলেছেন, দাউদ ইব্রাহীম এবং তার স্ত্রীর কেউই করোনা পজিটিভ নন। বর্তমানে তারা সবাই বাসাতেই আছেন বলে জানান তিনি। কিন্তু শনিবার সকালের দিকে ভারতীয় এই ডনকে নিয়ে দেশটির স্যোসাল মিডিয়ায় নতুন করে গুঞ্জন ডানা মেলতে শুরু করে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button