লিড নিউজ

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হত না: স্বাস্থ্যমন্ত্রী

আমরা যা কিছু স্বপ্ন দেখি, যা কিছু বাস্তবায়ন করি, সবকিছুই বঙ্গবন্ধুর কৃতিত্ব উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ, বঙ্গবন্ধুর জীবনী মানে বাংলাদেশের ইতিহাস। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হত না।

বৃহস্পতিবার মুজিববর্ষ উপলক্ষে মানিকগঞ্জে মাসব্যাপী তাঁতবস্ত্র হস্তশিল্প পণ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও তার চিন্তা চেতনা আমরা আজকে বাস্তবায়ন করছি তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।’

এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন। মেলার উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী।

মানিকগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় মাসব্যাপী তাঁত বস্ত্র, হস্তশিল্প পণ্যমেলায় মোট অর্ধশতাধিক স্টল স্থান পাবে। এছাড়া শিশুদের বিনোদনের জন্য নাগরদোলাসহ বিভিন্ন রাইডস রয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলার কার্যক্রম চলবে। মেলায় প্রবেশ মূল্য রাখা হয়েছে ১০ টাকা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button