বরিশাল বিভাগসারাদেশ

কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় সাংবাদিকসহ আহত ৪

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ সড়ক দূর্ঘটনায় বিজয় টিভি ও দৈনিক মানবজমিন পত্রিকার  কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমিরসহ ০৪ জন আহত হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের নয়াপাড়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনকে কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে
প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে। ওই রাতেই গুরুতর আহত সাংবাদিক হোসাইন আমিরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের- ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  অন্য আহতরা হলেন, ট্যুরিষ্ট বোর্ড মালিক সমিতির সভাপতি জনি আলমগীর, বেকারী ব্যবসায়ী আঃ রহিম, ইজি বাইক চালক সবুজ।  আহত সাংবাদিক হোসাইন আমির বর্তমানে সুস্থ্য আছেন। আহতদের সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৮ দিকে মৎস্য বন্দর আলীপুর বাজার থেকে ইজি বাইকে করে কুয়াকাটা যাচ্ছিল তারা। মহাসড়কের নয়াপাড়া পয়েন্টে বিপরীত মুখী একটি মোটরবাইকের সাথে মুখোমুখেী সংর্ঘষ এড়াতে পার্কিং করে রাখা ট্রলির সাথে ধাক্কা খেয়ে ইজি বাইকটি উল্টে পড়ে যায়। এতে আহত হয় ইজিবাইক চালক সবুজ, সাংবাদিক হোসাইন আমিরসহ ০৪ জন।
কুয়াকাটা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ আরিফুর রহমান বলেন, আহতের মধ্যে সাংবাদিক হোসাইন আমিরের মাথায় ও নাক মুখে আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button