ঢাকা বিভাগসারাদেশ

‘চিকেন গ্রিল ও নান রুটি খেয়ে’ হাসপাতালে ১১

নারায়ণগঞ্জর সোনারগাঁওয়ের কাঁচপুরে একটি রেস্টুরেন্টে থেকে চিকেন  গ্রিল ও নান রুটি খেয়ে দুই পরিবারের ৮ জনসহ ১১ জন অসুস্থ হয়ে পড়েছে বলে অভিযোগ উঠেছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা  হয়েছে।

মঙ্গলবার রাতে কাঁচপুর এলাকার একটি রেষ্টুরেন্টে চিকন গ্রিল ও নান রুটি খেয়ে তারা অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি জানা জানি হওয়ার পর রেষ্টুরেন্ট মালিক রেস্টুরেন্ট বন্ধ কর আত্মগোপনে চলে যায়।

পরিবার নিয়ে খাবার খেতে আসা হুমায়ুন কবির জানান, মঙ্গলবার রাতে ছেলে-মেয়েদের ও ভাতিজার বায়নার কারণে কাঁচপুর সুমন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে গ্রিল ও নান রুটি খেতে যাই। পরিবারের সবাই খাবার খাওয়ার পর বাসায় ফিরে হঠাৎ করে সবাই অসুস্থ হয়ে পড়ে। পরে তাদের ভূলতা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এছাড়া চিকেন গ্রিল ও নান রুটি খেয়ে অসুস্থ হয়ে পড়েন হালিমা, আশিক, জুবায়ের হাসান ও আফরোজা আক্তার। তারা  গ্রিল খেয়ে বাসায় গিয়েই পেট ব্যথা হয়ে অসুস্থ হয়ে পড়েন। তাদের কাঁচপুরের বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

কাঁচপুর অ্যাপোলো হাসপাতালের আবাসিক চিকিৎসক আসাদুজ্জামান মিয়া বলেন, পেট ব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত ৪ জন রাগী এ ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। তারা বর্তমানে ভর্তি আছেন। নিম্নমানের পচা ও বাসি খাবার খাওয়ানোর কারণে এটা হতে পারে বলে তিনি জানান।

সুমন হাটল অ্যান্ড রেষ্টুরেন্টের মালিক সুমন জানান, এ হোটেলের নামে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। এ হোটেলের খাবার খেয়ে অসুস্থ  হয়ে থাকলে তাদের চিকিৎসার দায়িত্ব নেব।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক সজিব মিয়া জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। হোটেলের খাবার খেয়ে অসুস্থ হয়ে থাকলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button