খুলনা বিভাগসারাদেশ

নড়াইলে জাতীয় শিশু দিবস পালন করলেন খুলনা বিভাগীয় কমিশনার

নড়াইল: নড়াইলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি।
এছাড়া বিশেষ অতিথি ছিলেন-জেলা শিক্ষা অফিসার এস এম ছায়েদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া ইসলাম, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন সিকদার, খুলনা বিভাগীয় কমিশনার পত্নী ও জেলা প্রশাসক পত্নী।

অনুষ্ঠানে বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে চিত্রাঙ্কন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতায় তিন গ্রুপে ৫৪টি পুরস্কার প্রদান করেন অনুষ্ঠানের অতিথিরা।

এদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে আলোচনা সভা, কেককাটা, পুষ্পস্তবক অর্পণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, দোয়া মোনাজাত ছাড়াও নানা ধরণের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button