রাজশাহী বিভাগসারাদেশ

বগুড়ায় ড. এনামুল হক মঞ্চের উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বগুড়া সদরের ঠেঙ্গামারায় ড. এনামুল হক আর্ট এন্ড কালচারাল একাডেমীর অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে সোমবার ড. এনামুল হক মঞ্চের উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন ড. এনামুল হক আর্ট এন্ড কালচারাল একাডেমীর প্রতিষ্ঠাতা উপদেষ্টা,একুশে ও স্বাধীনতা পদকপ্রাপ্ত, জাতীয় জাদুঘরের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক,ভারতের পদ্মশ্রী পদকে ভূষিত ড. এনামুল হক। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বগুড়ার ইতিহাস অনেক সমৃদ্ধ, মহাস্থানগড়ের পুন্ড্রবর্ধন শুধু বগুড়ায় নয় সমৃদ্ধ করেছে আমাদের দেশকে। আগামীতে এখান কৃষ্টি কালচার ঐতিহ্য ইতিহাস ধরে রাখতে হবে। এই জন্য তিনি আগামী প্রজন্মকে ইতিহাস জানার প্রতি আহ্বান জানান।
আরও বক্তব্য রাখেন টিএমএসএস’র পরিচালনা পর্ষদের উপদেষ্টা আয়শা বেগম, পরামর্শক কৃষিবিদ মোঃ আসাদুর রহমান, উপ-নির্বাহী পরিচালক-২ ডাঃ মোঃ মতিউর রহমান, উপ-নির্বাহী পরিচালক-৪ মোঃ বজলুর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ড. এনামুল হক আর্ট এন্ড কালচারাল একাডেমী’র কিউরেটর মোঃ নজরুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস’র পরামর্শক মোঃ নাজমুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংস্থার উপ-পরিচালক মুহাম্মদ মমিনুল ইসলাম। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ড. এনামুল হক মঞ্চের উদ্বোধন ঘোষণা করেন। শেষে ড. এনামুল হক আর্ট এন্ড কালচারাল একাডেমী’র শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button