রংপুর বিভাগসারাদেশ

বিরামপুরে করোনা উপসর্গে ১জনের মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল বুধবার রাত ৯টার দিকে করোনা উপসর্গ নিয়ে এক যুবক মারা গেছেন। তাঁর বাড়ি বিরামপুর উপজেলার ভারত সীমান্তবর্তী কাটলা ইউনিয়নের দাউদপুর গ্রামে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত রোববার থেকে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন বলে জানা গেছে।
হাসপাতাল সূত্রে জানা গেছে, গত সোমবার মৃত যুবকের কোভিড-১৯ করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা নিয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নমুনা পরীক্ষার রেজাল্ট এখনো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌঁছায়নি। তার আগেই গতকাল রাতে তিনি মারা যান। বুধবার রাতেই করোনা বিধি মেনে মৃত ব‍্যক্তির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং করোনা বিধি অনুযায়ী আজ বৃহস্পতিবার ভোরে মৃত ব‍্যক্তির নিজ গ্রামে দাফন করা হয়েছে।
জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় চিকিৎসকেরা উপসর্গ দেখে  ইতিপূর্বে উন্নত চিকিৎসার জন‍্য মৃত যুবককে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে স্বজনদের পরামর্শ দিয়েছিল। মৃতের স্বজনেরা তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার প্রস্তুতি গ্রহণকালে তিনি মারা যান বলে জানা গেছে। তবে মৃত‍্যুর পূর্বে শ্বাসকষ্ট দেখা দিলে হাসপাতাল থেকে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ করা হয়নি বলেও স্বজনেরা অভিযোগ করেছেন।
বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ আবদুল্লাহ আল মাহমুদ শোভন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button