ময়মনসিংহ বিভাগসারাদেশ

শেরপুরে ইজিবাইক চাপায় বাবার সামনে মেয়ের মৃত্যু

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে ইজিবাইকের চাপায় তিন বছরের শিশু অনিকা নিহত হয়েছে। ২৪ অক্টোবর রোববার দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শিশু ভায়াডাঙ্গা মোল্লাপাড়া এলাকার উকিল মিয়ার মেয়ে।
নিহত শিশু অনিকার বাবা উকিল মিয়া বলেন, ভায়াডাঙ্গা বাজার থেকে ইজিবাইকে বাড়ি ফিরে আমি গাড়ী থেকে নেমে দাঁড়িয়ে গাড়ী ভাড়া দিতেছিলাম। আমার মেয়ে আমাকে দেখে ঘর থেকে রাস্তায় আসে। এসময় ভায়াডাঙ্গা বাজার থেকে যাত্রী নিয়ে আরেকটি দ্রুত গতির ইজিবাইক এসে আমার সামনে আমার মেয়ে অনিকাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে ইজিবাইকের চালকসহ আমরা সবাই মিলে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আমার মেয়ে মারা যায়। কিন্তু সু-কৌশলে চালক পালিয়ে যায়। আমি চালকের বিচার দাবি করছি।
নিহতের মা রাত্রী বেগম বলেন, আমার মেয়েকে চাপা দিয়ে যে ড্রাইভার মেরে ফেলেছে ওই অটো গাড়ীর ড্রাইভারের বিচার চাই। আমার বুক থেকে আমার মানিককে কেঁড়ে নিয়েছে।
রাণীশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ রানা বলেন, খুবই মর্মান্তিক ঘটনা। ঘটনায় স্থানীয়রা ইজিবাইকটি আটক করেছে। কিন্তু চালক পালিয়ে গেছে।
শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, শিশুটি হাসপাতালে আনার আগেই মারা গেছে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন বছরের কন্যা শিশুটি বাড়ির সামনের সড়কে ইজিবাইকের চাপায় মারা গেছে। আমরা ইজিবাইকটি আটক করে থানায় এনেছি। কিন্তু চালক পালিয়েছে। বিনা ময়নাতন্তে লাশ হস্তান্তরের জন্য আবেদন করেছেন নিহতের পরিবার। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button