সারাদেশ

অতিরিক্ত দামে পণ্য বিক্রয় করলে আইনানুগ ব্যবস্থা

যশোর: যশোর  কেশবপুরে অতিরিক্ত দামে জিনিস বিক্রয় করার কোন প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এমনটিই “Uno Keshabpur” নামে ফেসবুক আইডিতে ঘোষণা দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান। তার বক্তব্য টি হুবুহু তুলে ধরা হলো।

এতদ্বারা সকল ব্যবসায়ীগণকে জানানো যাচ্ছে যে, পর্যাপ্ত মজুদ থাকা সত্ত্বেও হঠাৎ করে আপনারা নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে বিক্রি করছেন মর্মে ক্রেতা সাধারণ অভিযোগ করে যাচ্ছেন। অতিরিক্ত দামে জিনিস বিক্রয় করার কোন প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে ক্রেতা সাধারণকে আতংকিত হয়ে প্রয়োজনের বেশি পন্য ক্রয় করে মজুদ না করার জন্যও অনুরোধ করা যাচ্ছে। কারণ দেশে কোন পন্যের ঘাটতি নেই পর্যাপ্ত মজুদ রয়েছে।

এছাড়া করোনা ভাইরাসের আক্রমণ থেকে রক্ষা পেতে সবাইকে বিশেষ কোন কারণ ছাড়া নিজ বাড়ির বাইরে কোন দোকান বা রাস্তায় অযথা ঘুরাফেরা অথবা আড্ডা না দেয়ার জন্য বিশেষভাবে সতর্ক করা হচ্ছে। আপনার সতর্কতাই আপনাকেসহ আপনার পরিবার ও প্রতিবেশিকে রক্ষা করবে। কোন প্রবাস ফেরত ব্যক্তিকে তার নিজ বাড়িতে গমনের ১৪ দিন পর্যন্ত বাড়িতে অবস্থান করার জন্য বলা হচ্ছে। যদি কোন প্রবাসী বাইরে ঘুরাফেরা করেন তাহলে তাকে আইনের আওতায় আনা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button