রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে জোরপূর্বক দোকানঘর দখলের অভিযোগ

নীলফামারীর সৈয়দপুরে মালিকানা নিয়ে আদলাতে বিচারাধীন দোকানঘর চাচাত ভাই কর্তৃক জোরপূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে। বুধবার  বিকেলে সৈয়দপুর বাজারের মনিহারিপট্টিতে দখলকৃত দোকানঘরের সামনে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মিস্ত্রিপাড়া এলাকার মৃত সেলিমের হোসেনের মেয়ে শায়লা পারভীন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শায়লা পারভীন বলেন আমার বাবার ক্রয়কৃত দোকানঘরে আমার ভাই আমজাদ হোসেন দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছিল। কিন্তু আমার চাচাত ভাই মৃত নাসিম হোসেনের ছেলেরা হামিদ নাসিম, আবেদ নাসিম ও রাশিদ নাসিম দোকানঘরটির মালিকানা দাবি করে জোরপূর্বক  তাঁদের  দখল নেন। এ নিয়ে আমি নীলফামারী জজ আদালত ও সৈয়দপুর পৌরসভায় মামলা দায়ের করি। মামলা  বিচারাধীন অবস্থাতেও বহুতল ভবন গড়ার লক্ষে তারা আমার দোকানঘর ভেঙ্গে ফেলেছে। জোরপূর্বক দখলকারীদের বিরুদ্ধে স্থানীয় পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করেন তিনি। এ সময় উপস্থিত সেলিম।হোসেনের ছেলে আমজাদ হোসেন ও ভাতিজা মৃত  জাফরুলের ইসলামের ছেলে রিজওয়ান।
এদিকে অভিযুক্ত হামিদ নাসিম, আবেদ নাসিম ও রাশিদ নাসিমের কাছে জানতে চাইলে তাঁরা জানান জোরপূর্বক নয় দোকানঘরটি তাঁদের বাবার কেনা।  বিষয়টি নিয়ে থানায় আপোষ নামা হয়েছে। সেই আপোষ নামার ভিত্তিতেই দোকানঘরটি পাকা করেছেন তাঁরা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button