চট্টগ্রাম বিভাগসারাদেশ

আনোয়ারায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার ৮

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারায় র‌্যাব ও পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে অস্ত্র, মাদক ও সাজাপ্রাপ্ত ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে পুলিশের অভিযানে ৪ জন মাদক ও ৩ জন সাজাপ্রাপ্ত আসামী এবং র‌্যাবের অভিযানে দেশীয় অস্ত্র ও গুলিসহ ১ আসামী রয়েছে। মঙ্গলবার(১৮ আগষ্ট) বিকালে উপজেলার রুস্তমহাট ও মালঘর বাজার এলাকা থেকে ৫ জন এবং বুধবার(১৯ আগষ্ট) সকালে হাইলধর ও বারশত ইউনিয়ন ৩ জনকে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মাদক মামলায় উপজেলার বারখাইন ইউনিয়নের শিলাইগড়া এলাকার মৃত আবুল খাইয়েরের ছেলে আবদুর রহিম(৫৮), আনোয়ারা সদরের মন্টু সরদারের বাড়ীর বাতাস সরদারের ছেলে লক্ষিè ধর(২৫), বোয়ালখালী উপজেলার কদুরখীল এলাকার আবুল কালামের পুত্র মো. জিসান(১৮), নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বুড়ির চর এলাকার মৃত বেলায়েত হোসেনের পুত্র মো. সাইফুল ইসলাম (২৪), সাজা প্রাপ্তরা হলেন হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকার মৃত নুরুল আবছারের পুত্র মো.শামীম প্রকাশ কিলার শামীম(৫০), বারশত ইউনিয়নের গুন্ধীপ তোতার পাড়া এলাকার মৃত ইউসুফ আলীর পুত্র মো. নাছির (৪০)প্রকাশ গুন্ডা নাছির, পারকি বাজার এলাকার নুরুল আলমের পুত্র ইব্রাহিম আলম গীর(৩০) ও র‌্যাবের অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তারকৃত বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার মৃত আবদুস সবুর শাহর পুত্র নাছির উদ্দিন শাহ(৪৩) । বুধবার (১৯ আগষ্ট) দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ১শ ২০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে র‌্যাব-৭ এর অভিযানে ১ জনকে অস্ত্রসহ আটক করে আনোয়ারা থানা পুলিশের কাছে হস্থান্তর করেছে,বাকী আসামী মাদকসহ পুলিশের অভিযানে ৪ জন ও সাজাপ্রাপ্ত বিভিন্ন মামলার ৩ জন রয়েছে। ৪ জনকে অস্ত্র ও মাদক আইনে নতুন করে মামলা দিয়ে ৮ জনকেই আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button