রংপুর বিভাগসারাদেশ

উলিপুরে বাদশা হত্যাকান্ডে জড়িত দু’ জন গ্রেফতার

উলিপুরে অটোরিকশা চালক বাদশা মিয়া হত্যাকান্ডের সাথে জড়িত দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ অক্টোব)    ভোর রাতে অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর অঞ্চল আল মাহমুদ হাসান ও অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের সাদির গ্রাম থেকে জাহাঙ্গীর আলম (৩৫) ও সবুজ মিয়া (২১) কে আটক করে।
এ সময় বাদশা মিয়ার ব্যবহৃত অটোরিকশার বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার আটককৃতদের কুড়িগ্রাম আদালতে মাধ্যমে ৪ দিনের রিমান্ডে নেয়া হয়। আটক জাহাঙ্গীর আলম বুড়াবুড়ি ইউনিয়নের সাদির গ্রামের আজগার ব্যাপারীর পুত্র এবং সবুজ মিয়া পার্শ্ববর্তী গ্রামের আব্দুল হামিদের পূত্র। পরে তাদের স্বাকারোক্তি মোতাবেক জাহাঙ্গীরের বাড়ি ও পুকুর থেকে অটোরিকশার বিভিন্ন যন্ত্রাংশ উদ্ধার করা হয়।
গত সোমবার (২৮সেপ্টেম্বর) কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের ডাকুয়া পাড়া গ্রামের ওসমান আলীর পুত্র বাদশা মিয়ার (৫০) লাশ উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা মাশানকুড়া এলাকার একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বাদশা মিয়ার ভাই মানিক মিয়া বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেন।
উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য আসামীদের আদালতের মাধ্যমে রিমান্ডে নেয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button