রংপুর বিভাগসারাদেশ

উলিপুরে ব্রহ্মপুত্র ন‌দে গোসল কর‌তে গি‌য়ে নি‌খোঁজ শিশুর মর‌দেহ উদ্ধার

উ‌লিপুর (কু‌ড়িগ্রাম): কু‌ড়িগ্রা‌মের উ‌লিপু‌রে ব্রহ্মপুত্র ন‌দে গোসল কর‌তে গি‌য়ে নি‌খোঁজ খা‌দিজা খাতুন (১২) না‌মের এক শিশুর মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে ফায়ার সা‌র্ভি‌সের ডুবুরী দল। র‌বিবার (১৪ জুন) দুপু‌রে নদী‌তে গোসল কর‌তে গি‌য়ে নি‌খোঁজ খা‌দিজা উপ‌জেলার হা‌তিয়া ইউ‌নিয়‌নের চরগু‌জিমারী গ্রা‌মের জয়নাল হো‌সে‌নের কন‌্যা।
ফায়ার সা‌র্ভিস ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, খা‌দিজা খাতুন, ভাই নুর‌ মোহাম্মদ (৫) ও দুই সহপা‌ঠিকে নি‌য়ে র‌বিবার (১৪ জুন) দুপু‌রে বা‌ড়ির পা‌র্শ্বে ব্রহ্মপুত্র ন‌দে গোসল কর‌তে যায়। এ সময় নুর মোহাম্মদ স্রো‌তে ভে‌সে গেলে খা‌দিজা ও তার সহপা‌ঠি জান্না‌তি খাতুন(১৪) এ‌গি‌য়ে আস‌লে খা‌দিজা নদী‌তে ডু‌বে যায়। প‌রে নুর মোহাম্মদ‌কে উদ্ধার করা সম্ভব হলেও খা‌দিজা‌কে উদ্ধার করা যায় নি। খবর পে‌য়ে সন্ধ‌্যায় রংপুর ফায়ার সা‌র্ভিস এন্ড সি‌ভিল ডি‌ফেন্সের ৩ সদস‌্যের ডুবুরী দল ঘটনাস্থ‌লে এসে প্রায় ঘন্টা খা‌নেক অ‌ভিযান চালি‌য়ে রাত সা‌ড়ে আটটার দি‌কে খা‌দিজার মর‌দেহ উদ্ধার ক‌রে।
উ‌লিপুর ফায়ার সা‌র্ভিস এন্ড সি‌ভিল ডি‌ফেন্সের স্টেশন ইনচার্জ নাজমুল হাসান ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, রংপুর থে‌কে ৩ সদ‌স্যের এক‌টি ডুবুরী দল এলে প্রায় ঘন্টা খা‌নেক অ‌ভিযান চা‌লি‌য়ে খা‌দিজার মর‌দেহ উদ্ধার করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button