সারাদেশ

করোনায় পরিস্থিতিতে চাল বিতরণে অনিয়ম: কুড়িগ্রামে ঘোগাদহ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানব বন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের মাঝে সরকারী বরাদ্দকৃত জিআর চাল বিতরণে অনিয়মের প্রতিবাদে কুড়িগ্রামের ঘোগাদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শাহ্ আলম মিয়ার বিরুদ্ধে মানব বন্ধ করেছে এলাকাবাসী ও ইউপি সদস্যরা।
শনিবার দুপুরে সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের ঘোগাদহ বাজারে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে ওই ইউনিয়নের সুবিধা বঞ্চিত কর্মহীন নারী-পুরুষসহ ইউপি সদস্যরা অংশ নেয়।

মানব বন্ধনে ইউপি সদস্য মো: রফিকুল ইসলাম ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোছা: নুরজাহান বেগম অভিযোগ করেন, ইউনিয়নের দিনমজুর, ভ্যান চালক, খেটে খাওয়া মানুষের জন্য বরাদ্দকৃত জিআর চাল সংশ্লিষ্ট কোন ইউপি সদস্যের সাথে সমন্বয় না করে কোন মিটিং ছাড়াই সদস্যগণের নিকট কোন তালিকা না নিয়েই মনগড়া ভাবে বিতরণ করেছেন। এতে করে প্রকৃত মানুষেরা চাল না পেলেও চেয়ারম্যানের মনোনীত পছন্দের ব্যক্তিরা চাল পেয়েছেন। এছাড়া উক্ত ইউনিয়নের ১নং, ২নং, ৩নং, ৫নং ও ৬নং ওয়ার্ডে কোন চাল দেয়া হয়নি বলেও অভিযোগ করেন তারা।
পরে মানব বন্ধন শেষে চাল বিতরণে অনিয়মসহ চেয়ারম্যান মো: শাহ্ আলম মিয়ার নানা নানা অনিয়মের অভিযোগ তুলে জেলা প্রশাসক বরাবর ইউপি সদস্যদের স্বাক্ষরিত স্মারকলিপি প্রদান করেন তারা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button