সারাদেশ

কলাপাড়ায় চাচাকে কুপিয়েছে ভাতিজারা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় গাছ কাটা নিয়ে ভাইদের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে ছোট ভাইয়ের ছেলেরা চাচা আইয়ুব আলী (৫৮) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এসময় আহত হয়েছেন আইয়ুব আলীর মা হুরেয়া বেগম (৮০) ও ছেলে মো.মিজানুর রহমান (৩৫)। স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুতর অবস্থায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর মো.আইয়ুব আলী ও তার ছেলে মিজানুর রহমানের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় চিকিৎসকরা। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মহিপুর থানার দক্ষিন সুধিরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে পুলিশ কাউকে আটক করতে সক্ষম হয়নি।
আহত মিজানুর রহমানের স্ত্রী মোসা.শারমিন বেগম জানান, বাড়ীতে গাড়ীর গ্যারেজের জন্য তার স্বামী গাছ কাটলে তার চাচা শ্বশুর জাকির হোসেন খান এতে বাঁধা দেয় । এসময় তাদের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে ব্যাপক সংঘর্ষ বাঁধে । এসময় জাকির হোসেন খান’র ছেলে রাসেল, রুবেল ও রাজু ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর জখম করে।
ডা. মাহমুদুর রহমান জানান, আইয়ুব আলীর বাম চোখ গুরুতর জখম হয়েছে । তার ছেলে মিজানুর রহমানের জখমও গুরুতর । তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মহিপুর থানার ওসি (তদন্ত) মো.মাহবুব আলম জানান, এ সংঘর্ষের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button