বরিশাল বিভাগসারাদেশ

কলাপাড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে হামলায় মনির খান (৩২) ও তার বাবা আবু হানিফ খান (৫২) নামের দুইজন গুরুতর আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার আলীপুর মৎস্য আড়ৎপট্টি এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে মনির খান’র অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কতর্বরত চিকিৎসক। এঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিগত ৪/৫ মাস পূর্বে মেসার্স মহিপুর ব্রিকস’র মালিক রিয়াজ মোর্শেদ ও মিজানুর রহমান মিরাজের নিকট থেকে সাত হাজার ২০০ টাকা হাজার দরে ২৫ হাজার ইট ক্রয় করেন আলীপুরের হানিফ খান। কিন্তু রিয়াজ মোর্শেদ ও মিরাজ আট হাজার ইট দিয়ে বাকী ইট দেয়া নিয়ে তালবাহানা শুরু করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। বিষয়টি সমাধানের জন্য শুক্রবার সন্ধ্যায় স্থানীয় আবুল হোসেন কাজীর মাছের গদিতে সালিশ মিমাংসার সময় নির্ধারন করা হয়। পূর্ব নির্ধারিত সেই সময়ের আগেই রিয়াজ মোর্শেদ ও তার সঙ্গীরা অতর্কিত হামলা চালিয়ে মনির খান ও হানিফ খানকে রক্তাক্ত জখম করেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি। এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button