ময়মনসিংহ বিভাগসারাদেশ

কিশোরগঞ্জে নতুন ১০ জনসহ ৭১২ করোনা পজেটিভ, মোট মৃত্যু ১৫

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলায় গত ২৪ ঘণ্টায়  পাওয়া নমুনা পরীক্ষায় রিপোর্টে নতুন করে আরো ১০ জনের করোনা ভাইরাস কোভিড-১৯ পজেটিভ। ফলেএ নিয়ে জেলায় কোভিড-১৯ পজিটিভ বেড়ে সংখ্যা দাঁড়িয়েছে ৭১২ জন। শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে এই নমুনা পরীক্ষা করা হয়।
কিশোরগঞ্জ জেলার সংগৃহীত মোট ৯৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট মঙ্গলবার (৯ জুন) রাতে পাওয়া যায়। এই ৯৩জনের নমুনা পরীক্ষায় নতুন মোট ১০ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।বাকি ৮৩জনের মধ্যে রির্পোট নেগেটিভ এসেছে।
এ দিকে নতুন করে জেলায় করোনা ভাইরাস থেকে সুস্থ্য হয়েছেন ৫ জন। এনিয়ে জেলায় মোট ২৪৫ জন সুস্থ হলেন। বর্তমানে কিশোরগঞ্জ জেলায় মোট ৪৫৩ জন করোনা আক্রান্ত রোগী এবং ৪ জন সাসপেক্টটেড নিজ বাড়িতে ও বিভিন্ন হাসপাতালে আইসোলেশনে রয়েছেন। মোট শনাক্ত হওয়া ৭১২ জনের মধ্যে এক শিশু সহ মারা যাওয়া ১৫ ব্যক্তি রয়েছেন।
নতুন করে করোনা শনাক্ত হওয়া ১০ জনের মধ্যে হোসেনপুর উপজেলায় ১ জন, তাড়াইল উপজেলায় ৫ জন, ভৈরব উপজেলায় ২ জন এবং বাজিতপুর উপজেলায় ২ জন রয়েছেন।
মঙ্গলবার (৯ জুন) রাত সাড়ে ১১ টার দিকে কিশোরগঞ্জ জেলা করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি বিডি চ্যানেল ফোরকে নিশ্চিত করেছেন। উপজেলাওয়ারী হিসেবে, কিশোরগঞ্জ সদর উপজেলায় ৯০ জন, হোসেনপুর উপজেলায় ১৫ জন, করিমগঞ্জ উপজেলায় ৪৫ জন,তাড়াইল উপজেলায় ৫৮ জন,পাকুন্দিয়া উপজেলায় ৩০ জন, কটিয়াদী উপজেলায় ৩০ জন, কুলিয়ারচর উপজেলায় ৩৫ জন,ভৈরব উপজেলায় ৩০৭ জন,নিকলী উপজেলায় ১১ জন,বাজিতপুর উপজেলায় ৪৫ জন, ইটনা উপজেলায় ১৭জন, মিঠামইন উপজেলায় ২৫ জন, ও অষ্টগ্রাম উপজেলায় ৪ জন করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button