সারাদেশ

কুড়িগ্রামের ডিসি ও আরডিসিকে মানববন্ধনে গ্রেফতারের দাবি করেছেন নওগাঁয় সাংবাদিকরা

নওগাঁ প্রতিনিধি: প্রকাশিত সংবাদের জেরে গভীররাতে সাংবাদিক আরিফুল ইসলাম রিগ্যানকে বাড়ি থেকে তুলে এনে নিমর্মভাবে শারিরিক নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারনসহ নাটক সাজিয়ে তাকে জেল জরিমানার প্রতিবাদে এবং সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন নওগাঁয় সাংবাদিকরা।

নওগাঁ জেলা প্রেসক্লাবের আয়োজনে শহরের মুক্তির মোড়ে সোমবার ঘন্টাব্যাপি এই মানববন্ধনে বক্তরা বলেন, কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নাজমউদ্দিনের ক্ষমতার অপব্যবহার ও সন্ত্রাসী কর্মকান্ডের জন্য শুধু তাদের প্রত্যাহার ও বিভাগীয় মামলাই উপযুক্ত শাস্তি নয়। তাদের বিরুদ্ধে ফৌজারী আইনে মামলা নিয়ে সাংবাদিককে অপহরন, মারপিট, বিবস্ত্র করন, ওসাজানো ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা করার দায়ে এদেরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানোর দাবি করেন তারা।

নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবিরউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাব নওগাঁ প্রতিনিধি এমদাদুল হক সুমন, ইনডিপেনডেন্ট টেলিভিশন নওগাঁ প্রতিনিধি সাদেকুল ইসলাম, সময় টিভির নওগাঁ প্রতিনিধি এম আর রকি, মোহনা টিভির মাহমুদুনবী বেলাল, বিজয় টিভির মোফাজ্জ্বল হোসেন, জিটিভি ও বাংলা ট্রিবিউনের আব্দুর রউফ পাভেল প্রমুখ।

বক্তারা মানববন্ধনে কুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নাজমউদ্দিনের দৃষ্টান্তমুলক শাস্তির পাশাপাশি সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবি জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button