সারাদেশ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মামলা করে আসামী পক্ষের হুমকীতে বাদী সহ তার পরিবার নিরাপত্তাহীনতায়

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরীতে মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে নিরাপত্তাহীনতায় ওই পরিবারের সদস্যরা দিনাতিপাত করছেন। জানা গেছে, ১৮.০৩.২০২০ইং তারিখে জেলার নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের আজমাতা তুফানটারী গ্রামের ছকি উদ্দিনের পুত্র সাবেক ইউপি সদস্য জালাল উদ্দিনকে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একই গ্রামের শাহিন আলম গং ৭/৮জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর রক্তাক্ত জখম হয়ে তিনি চিকিৎসাধীন রয়েছেন। গত ২৬.০৩.২০ইং তারিখে তার ছোট ভাই জাহিদুল ইসলাম বাদী হয়ে নাগেশ্বরী থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-২৩। এরই প্রেক্ষিতে পুলিশ সরেজমিনে ঘটনা তদন্তে গেলে আসামীরা আত্মগোপন করে মামলা তুলে নিতে অনবরত বাদী জাহিদুল ইসলাম ও তার ভাই জালাল উদ্দিনকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এতে নিরুপায় হয়ে বাদী ও তার পরিবারের পুরুষ সদস্যরা নিরাপত্তাহীনতায় পালিয়ে বেড়াচ্ছেন।
এলাকার আশকর আলী, গ্রাম্য চিকিৎসক দুলালুর রহমান ও আঃ রশিদ বলেন-ওসমান গনির দুই ছেলে পুলিশে ও আর্মিতে চাকুরী করার সুবাদে তিনি ও তার পরিবারের লোকজন এলাকায় বেপরোয়া জীবনযাপন করেন।

এ ব্যাপারে মামলার বাদী জাহিদুল ইসলাম জানান, মামলা তুলে না নিলে আসামীরা প্রাণনাশের হুমকি দিচ্ছেন এবং মামলার স্বাক্ষীদেরকেও স্বাক্ষী না দিতে হুমকি দিয়ে আসছেন। এমতাবস্থায় আমি ও আমার পরিবার চরম অনিরাপত্তায় ভুগছি।
মামলায় অভিযুক্ত প্রধান আসামী শাহিন আলমের পিতা ওসমান গনির সাথে কথা হলে তিনি জানান, আমি কাউকে হুমকি-ধামকি দেই নাই। আমি আনসার ভিডিপির ইউনিয়ন কমান্ডার। আমার সাথে প্রশাসনের ভালো সম্পর্ক রয়েছে। তারা প্রতিশ্রুতি দিয়েছেন বিষয়টি মিমাংসা করে দিবেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button