রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রামে ৩৫৪ টি পরিবারের মাঝে ঢাকাস্থ কুড়িগ্রাম সমিতির আর্থিক সহায়তা প্রদান

কুড়িগ্রাম প্রতিনিধি: করোনা পরিস্থিতি ও ঈদ উপলক্ষে কুড়িগ্রামে কর্মহীন ও অসহায় ৩৫৪ টি পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছে কুড়িগ্রাম সমিতি, ঢাকা। সদরসহ ৯ উপজেলার এসব পরিবারের প্রত্যেককে ৫শত টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।
ঢাকাস্থ কুড়িগ্রাম সমিতির এই অর্থ সহায়তা প্রদানের অংশ হিসেবে রোববার দুপুরে কুড়িগ্রাম টেলিভিশন সাংবাদিক ফোরামের উদ্যোগে আদর্শ পৌর বাজারে পৌর এলাকার ৬০টি পরিবারের মাঝে ৫শত টাকা করে বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক উপাধ্যাক্ষ উদয় শঙ্কর চক্রবর্তী, ফোরামের সাধারণ সম্পাদক ইউসুফ আলমগীর, সাংবাদিক শ্যামল ভৌমিক, বাদশাহ্ সৈকত, ওয়াহিদুজ্জামান তুহিন, জাহিদুল ইসলাম, শাহ্ আলম, রফিকুল হক রফিক প্রমুখ।
কুড়িগ্রাম সমিতি, ঢাকা করোনা কালে জেলায় কর্মহীন হয়ে পড়া মানুষসহ দুস্থ, এতিম, প্রতিবন্ধীদের মাঝে এ নগদ অর্থ সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।
কুড়িগ্রাম সমিতি, ঢাকার মহাসচিব মোঃ সাইদুল আবেদীন ডলার বলেন, এই মহাদুর্যোগের সময় কর্মহীন অসহায় পরিবারগুলো নগদ অর্থ দিয়ে ঈদের আগে কিছুটা হলেও প্রয়োজন মেটাতে পারবে।
সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মতিয়ার রহমান বলেন, সমিতি ১৯৭৩ সালে প্রতিষ্ঠার পর থেকে যেকোনো দুর্যোগে জেলার মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে আসছে। বর্তমান করোনাকালীন দুর্যোগেও আমরা সাধ্যমত চেষ্টা করছি।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button