রংপুর বিভাগসারাদেশ

কুড়িগ্রাম সদর থানা পুলিশি অভিযানে গ্রেফতার ৯

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে রাতভর অভিযান চালিয়ে সদর থানা পুলিশ ৯ জনকে গ্রেফতার করেছে।
মঙ্গলবার (২০ জানুয়ারি) রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেফতার করে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ. শাহরিয়ার জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বুধবার রাতভর অভিযান চালিয়ে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের জোতগোবর্ধন এলাকা থেকে ওয়ারেন্টমূলে আসামি বাদশা মিয়ার পুত্র লাভলু মিয়া (২৮), একই ইউনিয়নের চর যাত্রাপুর গ্রামের সুরমান কবিরাজের দুই পুত্র ছবুর মিয়া ও সাইফুল ইসলাম, মৃত বিশা ব্যাপারীর পুত্র কোরবান আলী, আবু সাঈদের পুত্র শাহ আলম এবং পৌরসভা এলাকার হরিকেশ গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র মিজু মিয়া, বেলগাছা ইউনিয়নের কালে মৌজার বরুন কুমার দত্তের পুত্র অনুপ দত্ত ওরফে মিলনকে গ্রেফতার করা হয়।
এ ছাড়াও কাঁঠালবাড়ী শিবরাম এলাকা থেকে হিরোইনসহ ইসরাফিলের পুত্র মামলার আসামি মওদুদ আহম্মদ জীবনকে এবং কালে এলাকা থেকে চুরি মামলার আসামি মকবুল হোসেনের পুত্র নয়ন মিয়াকে (২৫) গ্রেফতার করে পুলিশ।
পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, পুলিশ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে তৎপর ভূমিকা পালন করছে। মাদক নির্মূল ও পরিস্থিতি নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button