সারাদেশ

কৃষকের ধান কেটে দিলেন কেশবপুর উপজেলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নেতৃবৃন্দ

যশোর ভ্রাম্যমাণ  প্রতিনিধি: কেশবপুরে করোনা ভাইরাসের কারণে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে রবিবার উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির শিক্ষক নেতৃবৃন্দ কৃষকের ধান কেটে সহযোগিতা করেছেন।

কেশবপুর উপজেলার করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো হাওয়ার কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে তিনি খুবই চিন্তিত ছিলেন কৃষকরা ।

বিষয়টটি অবগত হয়ে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মকবুল হোসেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক বাসুদেব সেনগুপ্ত, সহ-সম্পাদক (অর্থ) প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক প্রভাত কুমার কুন্ডু, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাস, শিক্ষক রবি সাহা, হাতেম আলী, তরুণ পাল, জি.এম. শাহিন, আব্দুল আহাদ, বিশ্বজিৎ সরকার, ওলিয়ার রহমান-সহ  শিক্ষক নেতৃবৃন্দ ক্ষেতের পাকা ধান কেটে কৃষকদের সহযোগিতা করছেন।কেশবপুর উপজেলার খতিয়াখালি গ্রামের দুলাল সরকার এর জমির পাকা ধান কেটে তাকে সাহয্য করে, দুলাল সরকার সাংবাদিকদের জানান তিনি খুব চিন্তিত ছিলেন পাকা ধান নিয়ে কিন্তু এখন তার চিন্তার অবশান হয়েছে।

এব্যাপারে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি।

তিনি উপজেলার সকল শিক্ষকদের ধান কেটে কৃষকের সহযোগিতা করার আহ্বান জানান।

পাশাপাশি তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট সকল মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয় করণের দাবী জানান। সাথে সাথে করোনা ভাইরাস থেকে দেশ-সহ বিশ্ব বাসিকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন।

তাছাড়া তিনি দেশের যে কোন সংকটে দেশবাসির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button