রংপুর বিভাগসারাদেশ

সৈয়দপুরে ভূমিহীন জেলেদের খোঁজ খবর নিলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরের জেলেপাড়া পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব এবিএম সারোয়ার আলম সরকার। শনিবার (২৩ জানুয়ারি) বিকালে তিনি জেলেপাড়া পরিদর্শন করে অসহায় ভূমিহীন জেলে পরিবারের খ্ঁোজ-খবর নেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধনী দিনে সারা দেশে ৪টি উপজেলার মধ্যে এ উপজেলার উপকারভোদীদের সাথে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলেন। এ কর্মসূচী সফল করার লক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনায় তিনি এ উপজেলায় উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর উদ্বোধন কার্যক্রম শেষ হলে বিকেল এবিএম সারোয়ার আলম শহরের গোলাহাট জেলেপাড়ায যান।
এ সময় তাকে ফুলেল স্বাগত ও শুভেচ্ছা জানান মৎসজীবি ১নং ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর বাটু সরকারের ছেলে সৈয়দপুর পৌর আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান মুন্না সরকার এবং মৎসজীবি নেতা নগেন দাস। সেখানে তিনি অসহায় ও ভুমিহীন জেলেদের পরিবারের খোঁজ-খবর নেন এবং তাদের দু:খ-কষ্টের কথা শোনেন। তিনি জেলেদের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কষ্টের কথা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো। তিনি আপনাদের জন্য এর পরের ধাপে অবশ্যই ঘরের ব্যবস্থা করবেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button