বরিশাল বিভাগসারাদেশ

কুয়াকাটার সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যু

 কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: কুয়াকাটায় সৈকতের বেলাভূমে ডিগবাজি দেয়ার সময় গুরুতর আহত হয়ে বাবলু (৩২) এক পর্যটক মারা গেছেন। বুধবার দুপুরে এ দূর্ঘটনা ঘটে। তার বাড়ি ঝিনাইদাহ জেলার গোবিন্দপুর উপজেলার ধোপাঘাটা মহল্লায়। বাবুলের পিতার নাম মৃত মুসলিম মিয়া।
জানা গেছে, বাসযোগে বাবলুসহ ৫৫ জনের একটি দল বুধবার সকালে কুয়াকাটায় পিকনিকে আসে। দুপুরে নিহত বাবলু, তার ছেলে মাহিম (১০) সহ চার/পাঁচ জন সাগরে গোসল করছিলেন। আবার কখনও ছবি তুলছিলেন। এরই মধ্যে বাবলু বেলাভূমে  ঘুর্ণিলাফ (ডিগবাজি) দেয়। এতে সে উল্টে বালুতে পড়ে অচেতন হয়ে যান। সহযোগীসহ স্থানীয়রা দ্রুত কুয়াকাটা ২০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দায়িত্বরত চিকিৎসক মাইনুল হাসান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। শরীরে বালুমাখা ছিল। বাইরে থেকে কোন আঘাত কিংবা জখমের চিহ্ন দেখা যায়নি।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, পরিবারের লোকজনের সঙ্গে কথা হয়েছে। সঙ্গে ছেলে বাবুলের ছিল। চিকিৎসকের সঙ্গে কথা হয়েছে। কারও কোন অভিযোগ নেই। তবে ক্যামেরাম্যানসহ সকলের ধারনা, ঘাঁড় মটকে গুরুতর আহত হয়ে মারা গেছেন বাবলু।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button