সারাদেশ

চট্টগ্রামে এক পরিবারে ৫ জনই করোনায় আক্রান্ত

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে একই পরিবারে পাঁচ জন করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে। মঙ্গলবার নতুন করে ১১ জন শনাক্তের মধ্যে ৪ জনই একই পরিবারের সদস্য। এই ৪ জনের পরিবারে আগে থেকেই একজন করোনা রোগী ছিলেন। মঙ্গলবার (১৪ এপ্রিল) করোনা রোগীর তালিকায় যোগ হওয়া আরও ১১ জনের মধ্যে ৪ জন সাগরিকা এলাকার একই পরিবারের।

জানা গেছে, গত ৮ এপ্রিল গার্টেক্স গার্মেন্টসের ৪৫ বছর বয়সী ওই কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর তার বাড়ি লকডাউন ও ওই কর্মকর্তাকে আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।ওই গার্মেন্টস কর্মকর্তার সংস্পর্শে আসার কারণে নগরের আন্দরকিল্লা এলাকায় ব্যাংক এশিয়ার একটি শাখার ১৫ জন কর্মকর্তা-কর্মচারীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। লকডাউন করা হয় ব্যাংকের শাখাটি। এছাড়া গার্টেক্স গার্মেন্টসে কর্মরত তার চারজন সহকর্মীকেও পাঠানো হয় কোয়ারেন্টাইনে।

প্রসঙ্গত, এখন পর্যন্ত চট্টগ্রামে ২৭ জনের করোনা নমুনা মিলেছে। এরমধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। বিআইটিআইডিতে মঙ্গলবার ১১৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১১ জনের নমুনায় মিলেছে করোনা। নতুন করে আক্রান্ত বাকি ৭ জনের মধ্যে পাঁচজন সাতকানিয়া, একজন বোয়ালখালী ও একজন নগরীর পাঁচলাইশ এলাকার বাসিন্দা।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button