চট্টগ্রাম বিভাগসারাদেশ

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে ২ ভাইয়ের মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বড় ভাই শাহ আলমের (৩৬) দাফনের মাত্র আড়াই ঘণ্টা পর ছোট ভাই শাহজাহানও (৩১) মৃত্যুর কোলে ঢলে পড়েন।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি পৌরসভার ৩নং ওয়ার্ডের পূর্ব দেওয়ান নগরস্থ মৃত গোলাম রসুলের পুত্র।
নিহতদের খালাত ভাই খোরশেদ জানান, উপজেলার কাচারী সড়কের এন জহুর শপিং সেন্টারস্থ আপন ফ্যাশনের পরিচালক শাহজাহান ও তার বড় ভাই প্রবাসী শাহআলম গত ৩/৪ দিন আগে শ্বাস কষ্ট নিয়ে চমেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে শুক্রবার দুপুর দেড়টার দিকে বড় ভাই মো.শাহআলম (৩৬) করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে রাত ৮টার দিকে বড় ভাই শাহআলমের মরদেহ গাউছিয়া কমিটির সদস্যরা জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন করে।
এদিকে বড় ভাইয়ের দাফনের মাত্র আড়াই ঘণ্টা পর ছোট ভাই শাহজাহানও চমেকে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তিনি আরও জানান, প্রায় সাড়ে চার বছর আগে বিয়ে করা শাহজাহান এক কন্যা ও এক পুত্র সন্তানের এবং বড় ভাই শাহ আলম ছয় বছর বয়সী এক সন্তানের পিতা। ছোট ভাই শাহাজাহান দেশে ব্যবসা করলেও বড় ভাই শাহআলম দুবাইয়ের আবীর সবজি মার্কেটে কাজ করতেন। তিনি গত জানুয়ারি মাসের শেষের দিকে প্রবাস থেকে ছুটিতে দেশের বাড়িতে বেড়াতে আসেন।
স্বজনদের দাবি, চমেকে আইসিইউর অভাবে তাদের মৃত্যু হয়। করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হলেও এখন পর্যন্ত ডাক্তারি পরীক্ষার রিপোর্ট তাদের হাতে আসেনি। একই দিন আপন দুই ভাইয়ের এমন মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারি হয়ে উঠে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button