চট্টগ্রাম বিভাগসারাদেশ

চট্টগ্রামে বাসে ধর্ষণের মামলায় গ্রেপ্তার আরও ২

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় বাসস্ট্যান্ডে থেমে থাকা বাসে জোরপূর্বক তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণের মামলায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ নিয়ে মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১০ জুন) সন্ধ্যায় অক্সিজেন রেলবিটের উপর অভিযান পরিচালনা চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৭ এর একটি টিম। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শাহজাহান (২০) ও মো. মিজান (১৯)। বৃহস্পতিবার (১১ জুন) গণমাধ্যমে পাঠানো এক ক্ষুদে বার্তায় এই তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, ধর্ষণে সহায়তায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণের ওই দুই সহযোগি অক্সিজেন রেল বিটে অবস্থান করছে জানতে পেরে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

তারমধ্যে মো. শাহজাহান চট্টগ্রাম উপজেলার ভুজপুর থানাধীন নারাইহাট, কার্তুজশাহ আ. রহিমের ছেলে এবং মো. মিজান রাউজান থানার নদীমপুর এলাকার বাসিন্দা মৃত মো. বেলাল উদ্দিনের ছেলে বলে জানিয়েছেন র‌্যাব।

র‍্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে ধর্ষণে সহযোগিতা করার অপরাধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারী ও শিশু নির্যাতন দমন আইনে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button