সারাদেশ

চট্টগ্রামে বাস উল্টে নারীসহ নিহত ৪

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে নারীসহ চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বানিয়াছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান এ দুর্ঘটনা ও হতাহতের খবর নিশ্চিত করেছেন।

মো. হাবিবুর রহমান জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই চার যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও অন্যজন নারী। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া থানা, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালায়। তাদের তৎপরতায় গাড়ির ভেতর থেকে একে একে চার জনের মরদেহ বের করা হয়।

দুর্ঘটনাকবলিত বাসটির নাম্বার ঢাকা মেট্টো-ব-১৫-২৩৪৩। এতে ৪০ জনের বেশি যাত্রী থাকলেও অন্যদের আঘাত খুব গুরুতর নয় বলে জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনায় পতিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ায় রাত ১১টার দিকে মহাসড়কে যান চলাচল সচল হয়।

চকরিয়া উপজেলা হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে রাতে অন্তত ১৪ জনকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা হলেন দেলোয়ার হোসেন (৩০), মোহাম্মদ তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাইছার তালুকদার (৩৭), মোহাম্মদ ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাঙ্গীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২) ও আবু করিম (৪৮)।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button