সারাদেশ

চট্টগ্রামে মাদক কারবারির ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে পটিয়ায় মাদক কারবারির ছুরিকাঘাতে মো. জসিম উদ্দিন (২৫) নামে এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার (৩ মার্চ) রাতে উপজেলার মধ্যম গোবিন্দরখীল গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মো. জসিম পশ্চিম গোবিন্দরখীল গ্রামের রাকিব হোসেনের ছেলে। তিনি পেশায় দিনমজুর।

পটিয়া থানার ডিউটি অফিসার এস আই নুরুল আমিন জানান, পাওনা টাকা চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে জসিমের পেটে ছুরিকাঘাত করা হয়। আহত জসিমকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঘোষণা করেন। বুধবার ( ৪মার্চ ) ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকান্ডে মামলা দায়েরের প্রক্রিয়ার চলছে। খুনিকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, পটিয়া থেকে ছুরিকাঘাতে নিহত এক যুবকের লাশ মর্গে আনা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরবিারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয়রা জানান, ইয়াবা ব্যবসায়ী মোহাম্মদ রিপন  ছুরিকাঘাত করলে মারা যান জসিম। রিপন ও তার ভাই জীবন বখাটে।রিপন মাদকের মামলায় গত কয়েক দিন আগে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button