বিনোদন

বিশ্বসেরা ইয়ান্নি অর্কেস্ট্রা ও স্করপিয়ন্স আসছে ঢাকায়

বর্তমান বিশ্বের সেরা ব্যান্ড দল অর্কেস্ট্রা ইয়ান্নি মিউজিক। গ্রিকের ব্যাপক জনপ্রিয় মিউজিশিয়ান ইয়ান্নিস ক্রিসোম্যালিস এই ব্যান্ড দলটি পরিচালনা করেন। বিশ্বের সেরা মিউজিক কম্পোজার হিসেবেও ইয়ান্নির খ্যাতি রয়েছে।

ইয়ান্তি একাধারে বেহালা, বাঁশি, পিয়ানো, গিটার, কী বোর্ডসহ নানা রকম বাদ্যের সুরে নিজের কণ্ঠকে ভাসিয়ে দিতে পারেন। সুরের তালে মন্ত্রমুগ্ধ করতে পারেন শ্রোতাদের। ইয়ান্নির প্রতিটি লাইভ অনুষ্ঠানে লাখ লাখ মানুষের ভিড় দেখা যায়।

অন্যদিকে হার্ড রক ধারার ব্যান্ড সেরা ব্যান্ডগুলোর মধ্যে অন্যতম জার্মানের বিখ্যাত গানের দল স্করপিয়ন্স। প্রায় ৬০ বছর ধরে বিশ্বে তুমুল জনপ্রিয়তা নিয়ে বীরত্ব দেখিয়ে চলেছে স্করপিয়ন্স। স্করপিয়ন্সের জনপ্রিয় গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘উইন্ড অব চেঞ্জ’।

এই দলের রয়েছে লনসাম ক্রো, ব্ল্যাকআউট, লাভ এট ফার্স্ট স্টিং, স্যাভেজ অ্যামিউজম্যান্ট, ক্রেজি ওয়ার্ল্ড’র মতো বিখ্যাত অ্যালবাম।

স্করপিয়ন্স ব্যান্ড ও ইয়ান্নি মিউজিক বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বেশ জনপ্রিয়। আগামী জানুয়ারিতে এই দুই ব্যান্ড দল ঢাকায় আসছে। এসকে করপোরেশনের আয়োজনে লাইভ কনসার্ট করবে দুই ব্যান্ড দল।

এসকে করপোরেশনের চেয়ারম্যান শেখ আবরারুল হক কাফি সম্রাট গণমাধ্যমকে জানান, ‘২০২০ সালের শুরুতেই ধামাকা এই কনসার্টটি করতে যাচ্ছি আমরা। এখানে প্রবেশ করা যাবে বিনামূল্যে। ভালো ও নিরাপদ একটি ভেন্যু নির্বাচনের চেষ্টা চলছে। আশা করছি মনে রাখার মতো একটি আয়োজন হবে বিশ্বসেরা ব্যান্ডদল স্করপিয়ন্স ও ইয়ান্নি মিউজিকের সঙ্গে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button