রংপুর বিভাগসারাদেশ

চিলমারীতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের চিলমারীতে করোনা উপসর্গ নিয়ে সফিকুল ইসলাম (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে জ্বর, সর্দি ও শ্বাষকষ্ট নিয়ে তার মৃত্যু হয়। মৃত্যুর পর সফিকুল ও তার পরিবারের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্যবিভাগ।
এছাড়া নমুনার ফলাফল না আসা পর্যন্ত মৃতের পরিবারের সদস্যদের হোম কোযারিনটিনে থাকতে বলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন চিলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আমিনুল ইসলাম।
মৃত সফিকুল চিলমারী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ফকিরের হাট এলাকার নাসির উদ্দিনের ছেলে। গত এক সপ্তাহ আগে সে নারায়ণগঞ্জ থেকে জ্বর, সর্দি, পেট ব্যথা নিয়ে বাড়িতে আসেন। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করা হলে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। রাতে তার শরীরের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে মারা যায়।
রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল ইসরাম মঞ্জু জানান, শফিকুল ইসলাম করোনার উপস্বর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসলে চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে বারবার নমুনা সংগ্রহ করতে বলা হলেও তারা নমুনা সংগ্রহ করেননি। এদিকে বৃহস্পতিবার সকালে সে মারা যায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এম রায়হান শাহ জানান, করোনা উপসর্গে মারা যাওয়ার কারণে স্বাস্থবিধি মেনে কেউ দাফনের ব্যাবস্থা করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button