রংপুর বিভাগসারাদেশ

জলঢাকায় হত্যা চেষ্টা মামলায় ছাত্রলীগ নেতাসহ তিনজন গ্রেফতার

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় বিশিষ্ট কাপড় ব্যবসায়ী শাহ্ আরিফ চৌধুরীকে হত্যার চেষ্টা মামলায় ছাত্রলীগ নেতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে অস্ত্র চাইনিজ কুড়াল, রামদাসহ অপরাধ কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র সামগ্রী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পূর্ব বালাগ্রাম এলাকার আতিয়ার রহমানের ছেলে ও বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজোয়ান ইসলাম (২২), মাথাভাঙ্গা এলাকার মানিকুজ্জামানের ছেলে নাহিদ হাসান মিঠু (২২), মুদিপাড়া এলাকার দীনবন্ধু রায়ের ছেলে বিশাল রায় (২১)। রবিবার সন্ধা সাড়ে ৬ টায় লিখিত প্রেস ব্রিফিংয়ে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)।
প্রেস ব্রিফিংয়ে জানানো হয় , ব্যবসায়ী আরিফ গত ২৫ ডিসেম্বর ২০২০ ভোরে নিজ বাড়ী হতে ফযরের নামাজের উদ্দেশ্যে জলঢাকা ভূমি অফিস সংলগ্ন মসজিদে আসার পথে ভোর অনুমান ৪.৫৫ মিনিটে উপজেলা রোড সবুজ সার ঘরের সামনে পৌছলে অজ্ঞাত নামা দুর্বৃত্ত সন্ত্রাসীরা তার পথরোধ করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ধারালো অস্ত্র দ্বারা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যপুরী আঘাত করে। স্থানীয়রা পুলিশের মাধ্যমে তাকে উদ্ধার করে প্রথমে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ঢাকা নিউরোসাইন্স মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। পরবর্তীতে সন্ত্রাসী হামলার রহস্য উদঘাটনের জন্য একটি টিম গঠন করে অভিযান পরিচালনা করেন জলঢাকা থানা পুলিশ।
জলঢাকা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, গ্রেফতার কৃতদের বিরুদ্ধে হত্যাচেষ্টা এবং অস্ত্র মামলা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button