সারাদেশ

টাঙ্গাইলে করোনায় মোট আক্রান্ত ৭ জন

টাঙ্গাইলে নতুন করে ৫ জনসহ মোট আক্রান্ত ৭ জন।

টাঙ্গাইলে নতুন করে আরও পাঁচ জনের দেহে করোনাভাইরাসের জীবাণু পাওয়া গিয়েছে। এনিয়ে এ জেলায় ৭ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হল।

টাঙ্গাইলের সিভিলসার্জন ডা: মো: ওয়াহিদুজ্জামান তথ্যটি নিশ্চিত করে তিনি বলেন,  নতুন আক্রান্তের মধ্যে ভুঞাপুরের ৩ জন, মধুপুরে ১ জন এবং নাগরপুরে ১ জন।

এ বিষয়ে ভুঞাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকে জানান, গত রোববার সকালে ৯টি নমুনা পাঠানো হয়। এর মধ্যে ৩টি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত তিনজন গোবিন্দাসী ইউনিয়নের সাফলকুড়া ও জিগাতলা গ্রামের। ওই দুটি গ্রাম লকডাউন ঘোষণা করা হয়েছে।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুবিনা আক্তার গণমাধ্যমকে জানান, আমরা রোববার সকালে ৯টি নমুনা পাঠিয়েছি। তার মধ্যে ১টি করোনা পজেটিভ হয়েছে। আক্রান্ত ব্যক্তি উপজেলার অরণখোলা ইউনিয়নের গোবদিয়া গ্রামের বাসিন্দা। এ সময় তিনি জানান, উপসর্গ দেখার পর থেকেই ওই এলাকা লকডাউন করা হয়েছে। এখন পরিধি বাড়ানো হবে।

এদিকে, নাগরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান খান জানান, গত শনিবার ৮টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছিল। এর মধ্যে ১টি পজেটিভ হয়েছে। আক্রান্ত ভাদ্রা ইউনিয়নের খাগুরিয়া গ্রামের বাসিন্দা (২০)। ওই এলাকা লকডাউন করা হয়েছে।

এর আগে, জেলার মির্জাপুর ও ঘাটাইলে দুইজন কোরনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। এ কারণে ওই দুটা এলাকার ১৫০ টি পরিবার লকডাউন করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button