রাজশাহী বিভাগসারাদেশ

রহনপুর পৌরসভায় বৃষ্টির পানিতে তলিয়ে গিয়েছে রাস্তা, নেই কোন নিস্কাষণ ব্যবস্থা!

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের টানা কয়েকদিনের প্রবল বর্ষণে  রাস্তাঘাটগুলো পানির নীচে তলিয়ে যাওয়ায় জন দূর্ভোগের সৃষ্টি হয়েছে। রাস্তার পাশের ড্রেনের ব্যবস্থা না থাকায় পানি জমে থাকছে রাস্তার উপর। সরেজমিন এলাকা ঘুরে দেখা যায় পৌর এলাকার বাগানপাড়া মহল্লার খাদেম মেম্বারের বাড়ি সংলগ্ন রাস্তা, হঠাৎপাড়া-১ মহল্লার মখলেস মোড় থেকে জাকিরের বিস্কুট ফ্যাক্টরী পর্যন্ত সংযোগ রাস্তা, রহমতপাড়া মহল্লার নাহিদ সাংবাদিকের বাড়ির সামনের রাস্তাসহ  উদয়নগর, নুনগোলা, স্টেশনপাড়া, বাবুরঘোন মহল্লার বিভিন্ন স্থানে রাস্তায় পানি জমে চলাচলে বিঘœ ঘটছে। পৌর ৭নং ওয়ার্ডের হঠাৎপাড়ার মহল্লার প্রায় ৬০টি পরিবার বৃষ্টির কারণে পানি বন্দি হয়ে আছে। এলাকাবাসীর মতে, বর্তমানে চলাফেরা জন্য রাস্তার পাশে ড্রেন নির্মাণ অতীব জরুরী। তাছাড়া বৃষ্টির পানির তোড়ে রাস্তায় গর্ত সৃষ্টি হচ্ছে। ফলে যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে।
এ বিষয়ে পৌর সচিব খাইরুল হকের সাথে কথা হলে তিনি জানান, আগামী অর্থ বছরের আগস্ট/সেপ্টেম্বরে বিভিন্ন মহল্লায় ড্রেন সহ রাস্তা নিমার্ণের টেন্ডার আহ্বান করা হবে।
পৌর মেয়র তারিক আহমদ বলেন, করোনা পরিস্থিতির কারণে দু:স্থ মানুষদের ত্রাণ সহায়তা কার্যক্রম চলমান থাকায় উন্নয়ন কাজ ব্যহত হচ্ছে। তবে কিছুটা স্বাভাবিক হলেই রাস্তাঘাট ও ড্রেন নির্মাণের প্রক্রিয়া শুরু হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button