রংপুর বিভাগসারাদেশ

ডোমারে প্রতিবন্ধীসহ দুইশিশুকে ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডোমারে সকালে মসজিদে বই পড়ানো শেষে প্রতিবন্ধীসহ দুই শিশুকে ধর্ষণের অভিযোগে আলী আকবর (৫৬) নামের এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার ( ৪ জুলাই, ২০২০) মধ্যরাতে উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নওদাবস এলাকার হাজিপাড়া জামে মসজিদের নিকট হতে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। রবিবার সকাল ১০ টায় আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। গ্রেফতার ওই ইমাম পার্শবর্তী আকাশকুড়ি এলাকার ঘিনা মামুদের ছেলে।

পুলিশ ও মামলাসূত্রে জানা যায়,উল্লেখিত মসজিদে ওই ইমাম প্রতিদিন সকালে শিশুদের আরবি শিক্ষা দেন। শনিবার সকালে পড়াশেষে সবাইকে ছুটি দিয়ে ১১ বছরের এক প্রতিবন্ধী এবং ৩য় শ্রনির এক ছাত্রীকে মসজিদের পাশেই তিনি তার থাকার ঘরে কৌশলে ডেকে নেয়। পরে তাদের পালাক্রমে ধর্ষণ করার পর ঘটিনাটি যাতে কাউকে না জানায় সে জন্য তাদের ভয়ভীতি দেখায়। কিন্তু বাড়ি এসে প্রতিবন্ধী শিশুটি তার মাকে ধর্ষণের বর্ণনা দিয়ে ব্যথা হওয়ার কথা জানান। এদিকে ৩য় শ্রণির ওই ছাত্রীটিও তার ধর্ষণের ঘটনাটি প্রকাশ করলে এলাকাবাসী ধর্ষক ওই ইমামকে আটক করে থানায় খবর দেয়। ঘটনার সত্যতা স্বীকার করে ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ওই ঘটনায় প্রতিবন্ধী শিশুটির মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। শিশু দুইটিকে উদ্ধার করে শনিবার রাতেই নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান ধর্ষক আলী আকবর এলাকার সবার সামনে নিজের অপরাধের কথা স্বীকার করেছেন।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button