সারাদেশ

দিনাজপুরের বিরামপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের দায়িত্ব গ্রহণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর পৌরসভার মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী, ৯টি ওয়ার্ডের ৯জন সাধারণ কাউন্সিলর ও ৩জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর পৌর পরিষদে তাদের দায়িত্বভার গ্রহণ করেছেন। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পৌরসভা কার্যালয় চত্বরে মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে  পৌরসভা কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলামের সভাপতিত্বে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু।
এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধি, বিরামপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, পৌর পরিষদের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ স্থানীয় গণ‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী পৌরবাসীর নাগরিক সেবা প্রদান, রাস্তাঘাট, ড্রেনেজ ব‍্যবস্থার উন্নয়ন, সড়ক বাতি স্থাপন ও সম্প্রসারণ সহ পৌরসভার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শিবলী সাদিক তাঁর পক্ষ থেকে পৌরসভার উন্নয়নে সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরিস্কার-পরিচ্ছন্ন পৌরসভা গঠনে পৌরবাসীকে উদ্যোগ ও ভূমিকা রেখে পৌরসভার নতুন পরিষদকে সহযোগিতা করার জন‍্য তিনি আহবান জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button