রাজশাহী বিভাগসারাদেশ

দুপচাঁচিয়ায় মুক্তিযোদ্ধাকে মারপিটের অভিযোগ

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার ভাতহান্ডা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আমির উদ্দিন(৭০)কে মারপিট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধা গত ১৯মে মঙ্গলবার রাতে ৩জনের নাম উল্লেখ করে দুপচাঁচিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগসূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গত ১৯মে মঙ্গলবার দুপুরে একই গ্রামের আবু সাঈদ, আঞ্জুয়ারা বেগম, ফাতেমা আক্তার জনি, ওই মুক্তিযোদ্ধার বাড়ির সামনে গিয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় মুক্তিযোদ্ধা আমির উদ্দিন তাদেরকে গালিগালাজ না করার জন্য বললে তারা ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে উক্ত মুক্তিযোদ্ধাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে আহত করে। তাঁর চিৎকারে তার ভাতিজা গোলাম মোস্তফা এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে মারপিটকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসা প্রদান করেন।
থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি। অভিযোগটি জিডি আকারে গ্রহণ করে তা বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি। আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button