চট্টগ্রাম বিভাগসারাদেশ

দেশবাসীর কাছে দোয়া চেয়ে ঢাকার পথে রওনা হলেন বদি

ঢাকার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন করোনাভাইরাসে আক্রান্ত কক্সবাজার-৪ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

করোনা পজিটিভ রিপোর্ট আসার পর শুক্রবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন তিনি। বর্তমানে ঢাকার পথে রয়েছেন। তার শারীরিক অবস্থা ভালো এবং সুস্থ আছেন। কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে ঢাকার পথে রওনা দেন তিনি। এ সময় জেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন আবদুর রহমান বদি।

এসব তথ্য নিশ্চিত করেছেন আবদুর রহমান বদির প্রেস সচিব ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন। তিনি বলেন, শুক্রবার বিকেলে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে স্যারের। পাঁচ-ছয়দিন ধরে অসুস্থ থাকার পর বৃহস্পতিবার (১৮ জুন) স্যারকে কক্সবাজার ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার করোনা পজিটিভ রিপোর্ট আসার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন তিনি। উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে বর্তমানে ঢাকার পথে রয়েছেন স্যার। ওনার শারীরিক অবস্থা ভালো আছে এবং সুস্থ আছেন। জেলা ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

হেলাল উদ্দিন বলেন, অসুস্থবোধ করায় বৃহস্পতিবার কক্সবাজার মেডিকেল কলেজে নমুনা দেন তিনি এবং তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আকতার। এর মধ্যে স্যারের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তবে ওনার স্ত্রীর শরীরে টাইফয়েড ধরা পড়েছে। বর্তমানে কক্সবাজারে নিজ বাসায় আছেন শাহিন ম্যাডাম।

কক্সবাজার মেডিকেল কলেজের করোনা পরীক্ষার নেতৃত্ব দেয়া সহকারী অধ্যাপক চিকিৎসক শাহজাহান নাজির বলেন, শুক্রবার নমুনা পরীক্ষায় আবদুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। তবে তার স্ত্রীর করোনা নেগেটিভ এসেছে। বিষয়টি সঙ্গে সঙ্গে তাদের জানিয়ে দেয়া হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button