সারাদেশ

ধামইরহাটে এক বৃদ্ধ বাবা করোনার ঝুকি নিয়ে প্রতিবন্ধী সন্তানকে খুঁজে ফিরছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সাধারণ মানুষ যখন গৃহবন্দি, ঠিক সেই সময় করোনা ভাইরাসের ঝুকি নিয়ে সন্তানকে খুজে ফিরছেন বৃদ্ধ বাবা তমেজ উদ্দিন। এ বিষয়ে ধামইরহাট থানায় জি.ডি করেছে ভুক্তভোগী বাবা। জি.ডি নম্বর-২৫২, তারিখ-০৯/০৫/২০২০।
জানা গেছে, ধামইরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের মালাহার গ্রামের তমেজ উদ্দিনের মানসিক ভারসাম্যহীন ও বাক প্রতিবন্ধী ছেলে আবু বক্কর সিদ্দিক (৩০) প্রায় ৩ মাস পূর্বে বাড়ী থেকে নিরুদ্দেশ হয়। সেই থেকে সন্তানকে দিনরাত রাস্তায় রাস্তায়-বিভিন্ন দোকানে ও গ্রাম গঞ্জে সন্তানের খোজ করছেন বাবা তমেজ উদ্দিন।
বাবা তমেজ উদ্দিন জানান, সম্প্রতি জয়পুরহাটে জেলা ইজমেতা হতে বাড়ী এসে পরদিন লুঙ্গি-গেঞ্জি পড়ে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফিরে আসেননি সেই থেকে অদ্যবধি খুজে ফিরছি কিন্তু ছেলেকে পাওয়া যাচ্ছেনা।

করোনা ভাইরাসের ঝুকি নিয়ে কেন রাস্তায় বের হয়েছেন এমন প্রশ্নের উত্তরে বাবা তমেজ উদ্দিন বলেন, বাবা আমার ছেলে কালা হোক আর বোবা হোক সেতো আমার আদরের সন্তান, ছেলেকে খুজতে গিয়ে আমার মরন হলেও সমস্য নেই, তবুও ছেলেকে খুজে বের করার অপ্যান চেষ্টা চালিয়ে যাব।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button