সারাদেশ

ধামইরহাটে বাড়ীতে হামলা-শিশু অপহরন চেষ্টা, মামলায় আটক-৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে শেষ রাতে এক যুবকের বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট করেছে দূর্বত্তের দল। তান্ডব চলাকালিন সময় নগদ ৫০ হাজার টাকা সহশিশু অপহরণের চেষ্টা করে দূর্র্বুত্তরা । এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করে।
ভুক্তভোগী জানান, ২৪ এপ্রিল শেষ রাতে নানাইচ কুড়ানু পাড়ার তাফাজুদ্দিনের ছেলে ওমর ফারুক স্ত্রী ও দুই সন্তান নিয়ে ঘুমিয়ে ছিল। এ সময় ওমর ফারুকের বাড়ীতে জয়পুরহাট জেলার দোগাছী ইউনিয়নের পেচুলিয়া গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী বেলী আকতার ও তার সন্তানরা ভাড়াটিয়া মাস্তান নিয়ে অতর্কিত ভাবে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর করে। ভাংচুর শেষে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা লুট করে ওমর ফারুকের ৫ বছরের শিশু সন্তান আলিফ হোসেন (সিয়াম) কে অপহরণের চেষ্টা করলে স্থানীয়রা গ্রাম পুলিশের সরনাপন্ন হলে গ্রাম পুলিশ রাস্তা থেকে অপহরণ কারী বেলী আকতার, মেয়ে আরিফা আকতার দোলা, ছেলে শিহাব ও মাস্তান শাকীলসহ ৪ জনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। পরে ওমর ফারুক বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।
ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার জানান, বাদীর সাবেক স্ত্রী আরিফা আকতার দোলা অন্যত্র বিবাহ হয়ে ঘর সংসার করাকালে সাবেক স্বামী ও বাদী ওমর ফারুকের বাড়ীতে হামলা-চুরি এবং শিশু অপহরনের চেষ্টা করে অপরাধ করেছেন, এ বিষয়ে ভিকটিম শিশুর বাবা ওমর ফারুক থানায় অভিযোগ করা হলে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য গত প্রায় ২ বছর পূর্বে ওমর ফারুকের সাবেক স্ত্রী আরিফা আক্তার দোলার সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে, আরিফা আক্তার দোলাও অন্যত্র বিবাহ করে ঘর সংসার করছিল, কিন্তু সন্তানের নিরাপত্তার কথা ভেবে উভয় পক্ষের সাথে আলোচনা করে স্থানীয় জাহানপুর ইউপি চেয়ারম্যান ওসমান আলীর নিকট দিয়ে গেলে ওমর ফারুক সন্তানকে নিজ হেফাজতে লালন পালন করছিলেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ওসমান আলী, বাড়ী ভাংচুর করে লুটপাট ও শিশু অপহরণ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওমর ফারুকের বাড়ী যে হামলা চালানো হয়েছে, তা ক্ষমার অযোগ্য।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button