রাজশাহী বিভাগসারাদেশ

ধামইরহাটে রাতের আধারে অন্যের বাড়িতে অনুপ্রবেশ পূর্বক ভাংচুর ও চুরি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাট আগ্রাদ্বিগুন ইউনিয়নে রাতের আন্ধকারে অন্যের বাড়ীতে অনুপ্রবেশ পূর্বক হামলা চালিয়ে অবকাঠামো ভাংচুর ও চুরি মামলায় ৩ আসামীকে আটক করেছে পুলিশ। আটককৃতদেরকে ৩ মার্চ নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
এজাহার সূত্রে জানা হেছে, গত ২৩ ফেব্রুয়ারী রাত আনুমানিক ১১ টায় উত্তর কাশিপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে মো. ইউনুছ আলী’র ছেড়ে দেওয়া স্ত্রী সুফিয়া বেগম (২৭) এর নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী ইউছের বাড়ীতে প্রবেশ করে ২০ বস্তা সিমেন্ট, ৭টি কড়াইসহ ১০টি সিলিংফ্যান ও নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। জাবার সময় ওই সন্ত্রাসী বাহিনী ইউনুছের নির্মাণাধীন ইটের প্রাচীর ভেঙ্গে দেয়। এ ব্যাপারে ইউনুছ আলী বাদী হয়ে ১ মার্চ ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং-০২। পরের দিন ২ মার্চ ধামইরহাট থানার এস.আই সবুজ আলী অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী রামচন্দ্রপুর একই গ্রামের আ. সামাদের ছেলে আবেদুল ইসলাম (৩২), মো. রফিকুল ইসলাম (৩৮) ও মৃত আ. হামিদের ছেলে সাইদুল ইসলাম (৩০) কে আটক করে।
ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ‘রাতের বেলায় বাড়ীতে অনধিকার প্রবেশ পূর্বক হামলা, ভাংচুর ও চুরির অভিযোগ পেয়ে নিয়মিত মামলা রুজু করে ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button