সারাদেশ

ধুনটে প্রতিদিন ইফতারের ব্যবস্থা নিয়ে দুস্থ্যদের পাশে কালেরপাড়া ইউনিটি ক্লাব

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার কালেরপাড়া ও আশেপাশের এলাকায় প্রতিদিন দুস্থ্যদের ইফতারের ব্যবস্থা করে আসছে কালেরপাড়া ইউনিটি ক্লাব। ক্লাবের সদস্যরা সেচ্ছাসেবী হিসেবে স্ব উদ্যোগে নিজ খরচে নিজেরাই রান্না করে প্রতিদিন ৮০ থেকে ১০০ পরিবারের জন্য ইফতার সামগ্রীর ব্যবস্থা করে।
ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান শাহীন কাদির জানান, করোনা পরিস্থিতিতে দেশের সংকট সময়ে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। দেখা যায় অনেক পরিবারে আয় উপার্যনের একমাত্র লোকের কর্ম নেই। আবার অনেক বিধবা বা দুস্থ্য অসহায় মানুষও রয়েছে যাদের সহযোগিতা করার কেউ নেই। এসকল মানুষের ইফতার ব্যবস্থা নিশ্চিত করতে আমাদের এই উদ্যোগ। আমাদের সবারই উচিত নিজ নিজ অবস্থান থেকে সবাই সবার পাশে দাঁড়ানো। দেশে কোন কারনে যেন খাদ্যের অভাবে কেউ অনাহারে না থাকে সেদিকে লক্ষ রেখে করোনা মোকাবেলায় কাজ করতে হবে। তিনি আরো বলেন কোন ব্যাক্তি যদি সেহরী বা ইফতারে অনাহারে থাকে এমন তথ্য ক্লাবের সদস্যদের জানালে সেখানে সহযোগিতা নিয়ে পৌছে যাবে ইউনিটি ক্লাবের সদস্যরা। ক্লাবের পাশে থেকে উৎসাহ ও সহযোগিতারও আহবান জানান ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান শাহীন কাদির।
প্রতিদিন ইফতার সামগ্রী তৈরী থেকে শুরুকরে দুস্থ্য অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিতে কাজ করে যাচ্ছে কালেরপাড়া ইউনিটি ক্লাবের উপদেষ্টা জিএম ফেরদৌস পাশা , সেক্রেটারী সুমন সরকার, সদস্য সুমন ইসলাম, আহসানুল হক জন, শিহাব উদ্দিন, গাজীউর রহমান, রিকো, গোলাম আহমেদ, রাসেল, মুনতাছির মামুন, তোজাম্মেল, আহসানুল হক বাবু প্রমুখ।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button