রাজশাহী বিভাগসারাদেশ

ধুনটে ইয়াবাসহ র‌্যাবের হাতে ব্যবসায়ী আটক

ধুনট (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার ধুনটে ইয়াবাসহ কামরুল ইসলাম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার (৭জুন) রাত ১টায় বগুড়ার স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ এর একটি দল উপজেলার ধেরুয়াহাটী এলাকা থেকে তাকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত হাশেম আলীর ছেলে।

জানা যায়, ঘটনার দিন রাত ১ টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল ধুনট উপজেলার মথুরাপুর বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানের সময় ওই এলাকার জিবনশাহ বিল্ডিং এর পূর্ব পাশে পায়ে হাটা এক কাচা সড়কের উপর থেকে কামরুল ইসলাম কে আটক করে। এসময় তার কাছ থেকে ৬৫ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করে র‌্যাব-১২। আটকের পর ওই মাদক ব্যাবসায়ীকে ধুনট থানায় হস্তান্তর করে র‌্যাব। এ বিষয়ে ৭ জুন সকালে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম,এম,এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপাা সিন্ধু বালা জানান, আটককৃত ওই ব্যাক্তি দির্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ একটি দল তাকে ইয়াবাসহ আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের আওতায় রবিবার আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button