রাজশাহী বিভাগসারাদেশ

নওগাঁর পোরশায় একাধিক মামলার আসামী বন্ধুক যুদ্ধে নিহত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশায় বন্ধুক যুদ্ধে দেলোয়ার হোসেন দুখু (৪৪) নামের একাধিক মামলার আসামীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯জুন) ভোর রাত সোয়া ৩টার দিকে উপজেলার গাঙ্গুরিয়া ইউনিয়নের বালিয়াচান্দা ফকিরের মোড়ে এ বন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে। দেলোয়ার হোসেন দুখু উপজেলার অনাথপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। বর্তমান পরিবারসহ উপজেলার নিতপুর যমুনা বাগানে বসবাস করতেন। তিনি একাধীক সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত ডাকাতী মামলার আসামী।
পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে দেলোয়ার হোসেনকে যমুনা বাগান এলাকা থেকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যানুসারে তাকে সঙ্গে নিয়ে রাত সোয়া ৩ টায় গাঙ্গুরিয়া ইউনিয়নের বালিয়াচান্দা ফকিরের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে থানা পুলিশ। এসময় দেলোয়ার হোসেনের সঙ্গীরা অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। গোলাগুলির মাঝে পড়ে দেলোয়ার হোসেন গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি বলেন, এ ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি কাটা পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি হাসুয়া, একটি রামদা, একটি চাপাতি ও ১০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে দেলোয়ারের লাশের ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় মামলা করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button