সারাদেশ

নওগাঁয় বন্দুকযুদ্ধে নিহত ২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ও থানা পুলিশের সঙ্গে পৃথক বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার রাতে জেলার পতœীতলা এবং আত্রাই উপজেলায় পৃথক সময়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার পতœীতলা উপজেলার বালুখা এলাকার মৃত রফাত উল্লাহ ছেলে জাহিদুল ইসলাম (৩৮) এবং আত্রাই উপজেলার ভর তেতুঁলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মসলেম উদ্দিন বলেন, উপজেলার তিলাবুদুরি এলাকায় রাত ৩টার দিকে থানা পুলিশে সঙ্গে মাদক ব্যবসায়ীর বন্দুক যুদ্ধে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার নিহত হয়। এসময় একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এসময় চার পুলিশ সদস্য আহত হয়। নিহত মাদক ব্যবসায়ী ও আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

পতœীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, উপজেলার দিবর ইউনিয়নের দিবর এলাকায় রাত আড়াই টার দিকে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের সাথে মাদক ব্যবসায়ীর বন্দুক যুদ্ধে জাহিদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাসুয়া, ৯৫০ পিস ইয়াবা ও ৬৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। নিহত জাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ১২টি মামলা ছিল।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button