সারাদেশ

নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-২, (ধামইরহাট-পতœীতলা) আসনের ক্ষমতাসীন দলের সংসদ সদস্য মো. শহীদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত হয়েছেন। নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল খবরটি নিশ্চিত করেছেন।

নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল জানান, বিভিন্ন সুত্রে প্রাপ্ত খবরের পর আমরা নিশ্চিত হয়েছি যে সংসদ সদস্য শহীদুজ্জামান সরকারের শরীরে করোনা পজেটিভ। তিনি এখন ঢাকায় ন্যাম ভবনে তার সরকারী ফ্লাটে অবস্থান করছেন।

ধামইরহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম জানান, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার গত ২৩ এপ্রিল তার নির্বাচনী এলাকায় আসেন। ৫ দিন এলাকায় অবস্থানকালে তিনি ধামইরহাট ও পতœীতলা উপজেলার বিভিন্ন এলাকায় ত্রান সামগ্রী বিতরণ, নেতাকর্মীদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে সাক্ষাত, ধামইরহাট ও পতœীতলা উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন।

এরপরে গত ২৮ এপ্রিল বিকেলে তিনি নির্বাচনী এলাকা থেকে ঢাকা চলে যান। ঢাকা যাওয়ার পরে তিনি জ্বর, সর্দিতে আক্রান্ত হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার করোনা টেষ্ট করানো হয়। গতকাল শুক্রবার বিকেলে আইইডিসিআর থেকে তার করোনা টেষ্টের রিপোর্ট পজেটিভ আসে। এরপর থেকে সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার ন্যাম ভবনের ৪ নং ভবনের তার সরকারী ফ্লাটে আইসোলেশন আছেন বলে জানা গেছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button