সারাদেশ

নাটোরের বড়াইগ্রামে ব্যক্তি উদ্যোগে ২শ পরিবারে খাদ্য সামগ্রী দিলেন উপজেলা চেয়ারম্যান

বড়াইগ্রাম প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার নিজস্ব অর্থায়নে ২শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।
বৃহষ্প্রতিবার (২৩ এপ্রিল) বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে, দল-মত-নির্বিশেষে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন এর সর্বমোট ২শ টি পরিবারকে এই সহায়তা প্রদান করেন তিনি।
সাধারণ জনগণের সুবিধার্তে ও অসহায়দের ত্রাণ প্রাপ্তি নিশ্চিত করণে মেরিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খাদ্য বিতরণ করা হয়। খাদ্য সহায়তা বিতরনের পূর্বে ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত সকলকে  করোনাভাইরাস বিষয়ে সতর্ক করেন এবং চলমান দুর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ক পরামর্শ দেন,  আগামীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত অসহায়দের জন্য ত্রাণ সহায়তা সুষ্ঠু বিতরণ এর লক্ষ্যে প্রণীত তালিকা, উপসহকারী কৃষি কর্মকর্তা, সংশ্লিষ্ট ওয়ার্ড এর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, ইউনিয়ন পরিষদ সচিব এবং ইউনিয়ন ভূমি কর্মকর্তা’র মাধ্যমে করার দাবি জানান তিনি।
এছাড়াও যারা টাকা দিয়ে চাল কিনতে পারবেন তাদের রেশন কার্ড এবং যারা কিনতে পারবেন না তাদের সরকারের ত্রানের খাদ্য প্রদানের আহ্বান জানান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button