রংপুর বিভাগসারাদেশ

নীলফামারীতে ৪ লাখ জাল টাকা এবং ৩০৫ বোতল ফেন্সিডিলসহ ৮ জন গ্রেফতার

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীতে অভিযান চালিয়ে ৪ লাখ টাকার জাল নোট এবং ৩০৫ বোতল ফেন্সিডিলসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
আজ দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) তার সম্মেলন কক্ষে সংবাদ ব্রিফিংয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব তথ্য তুলে ধরেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম আতিকুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) রুহুল আমিন, ডোমার থানার অফিসার লইনচার্জ মোস্তাফিজুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
পুলিশ সুপার সংবাদ ব্রিফিংয়ে জানান,গোপন সংবাদের ভিত্তিতে পৃথক জায়গায় অভিযান চালিয়ে পুলিশ উল্লেখিত পরিমান জাল টাকা এবং ফেন্সিডিলসহ ৮ জন আসামীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সাদ্দাম (২৫) পিতা জয়নাল আবেদীন, সাং কাকতলীতরবগঞ্জ (চৌগাছিয়া) উপজেলা ও জেলা টাঙ্গাইল,শামসুল ( ২৯), পিতা আক্কাস আলী, সাং বলফা, উপজেলা গোরীপুর ও জেলা ময়মনসিংহ,মাসুম মিয়া (২৮) পিতা আব্দুল আউয়াল,সাং দক্ষিন যাত্রা বাড়ি, ডি এম পি ঢাকা, সাইদুর খাঁ, পিতা হাবিব খাঁ, সাং ছয়না, থানা ও জেলা মাদারীপুর এবং শফিকুল ইসলাম পিতা মৃত নূরুল ইসলাম, সাং স্বপ্ন পশ্চিম পাড়া, থানা গৌরীপুর ও জেলা ময়মনসিংহ।
পুলিশ সুপার জানান, আটকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button