বরিশাল বিভাগসারাদেশ

নোয়াখালীতে করোনায় পুলিশ কর্মকর্তাসহ ২ জনের মৃত্যু

নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের এক উপপরিদর্শকসহ (এসআই) দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৪৫ জনে।

মৃত ওমর ফারুক (৩৫) হাতিয়ার নলচিরা নৌপুলিশ ফাঁড়ির এএসআই। জেলায় করোনায় প্রথম কোনো পুলিশ সদস্যের মৃত্যু হলো। আরেকজন হলেন– সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বদরীপুর গ্রামের বাসিন্দা আজিজুল হক (৭০)।

সোমবার রাত ৯টায় বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস জানান, এএসআই ওমর ফারুক গত ২৪ জুন বেগমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে যান।

গত ২৫ জুন আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এর পর থেকে ওই পুলিশ সদস্য বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন।

গত ২৮ জুন তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

অন্যদিকে, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নিলীমা ইয়াসমিন জানান, আজিজুল হক গত ২০ জুন নমুনা দিয়ে যান। পরে ২৫ জুন ওই ব্যক্তির করোনা শনাক্ত হওয়ার পর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি।

পরে শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। ২৭ জুন রাতে ওই হাসাপাতালে তিনি মারা যান।

আরো দেখুন

সম্পর্কিত প্রবন্ধ

Back to top button